অনলাইন জুয়ায় হেরে গলায় ফাঁসি দিয়ে যুবকের আত্নহত্যা 

  • ঠাকুরগাঁও প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৫, ২০২৪, ০৪:৫৭ পিএম
অনলাইন জুয়ায় হেরে গলায় ফাঁসি দিয়ে যুবকের আত্নহত্যা 

ঠাকুরগাঁও: অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিলেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর রাজিউর রহমান রাজু নামে এক যুবক। গেল ছয় মাসে ২০ লক্ষাধিক টাকা জুয়ায় হেরেছেন বলে জানিয়েছে স্ত্রী ও পরিবার।

শনিবার রাতে নিজের শয়ন ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজু বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের পিতাইছড়ি গ্রামের পারলত আলীর ছেলে।

রাজুর স্ত্রী মরজিনা বেগম জানায়, গেল ছয় মাস ধরে অনলাইনে জুয়ায় আসক্ত তার স্বামী। শনিবার দিনভর বাড়ীতে ঘরে একা অনলাইনে জুয়া খেলেছেন রাজু। ৭০ হাজার টাকাও ছিল তার কাছে। স্থানীয় বাজার থেকে মোবাইল ব্যাংকিংএ ব্যালেন্স ভরে ঘরেই ক্যাসিনো খেলছিল সে। তবে কোন সময় গলায় ফাঁস দিয়েছে বলতে পারছে না কেউ। দীর্ঘ সময় ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যায় ডাকাডাকি করেন তার স্ত্রী। ভিতর থেকেকে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে দেখে গলায় ফাঁস দিয়েছে রাজু।

শনিবার রাতে রাজুর সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। তবে রাজুর মৃত্যু নিয়ে কারো কোন অভিযোগ নেই বলে পুলিশকে জানিয়েছে রাজু বাবা, স্ত্রী ও অন্যান্য স্বজনরা।

রাজুর বাবা পারলত আলী বলেন, ছেলে অনলাইনে জুয়া খেলে। সব পুজি শেষ করেছে। কিছু ধারদেনা করেছিল, জমি বিক্রি করে শোধ করে দিয়েছি। শুনলাম অনেকগুলো টাকা হেরেছে শনিবার সারাদিনে, বাজার খরচের টাকা ছিল না। আমি সারাদিন বাড়ীতে আছি, বললে কত টাকা লাগে আমি দিতাম, কিন্তু দুটো সন্তান স্ত্রীকে রেখে সে গলায় ফাঁস দিলো।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এমএস

Link copied!